Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা তাপস রঞ্জনের চিরবিদায়


২১ ডিসেম্বর ২০২০ ১৮:১০

রাঙ্গামাটি: রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা তাপস রঞ্জন চৌধুরী পরলোকগমন করেছেন। সোমবার (২১ ডিসেম্বর) সকাল সোয়া সাতটায় রাঙ্গামাটি শহরের তবলছড়ি পোস্ট অফিস কলোনি এলাকায় নিজ বাসভবনে শেষ নিঃশাস ত্যাগ করেন তিনি।

মুক্তিযুদ্ধকালীন সময়ে তিনি ২নং সেক্টরে যুদ্ধে অংশগ্রহণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

সোমবার বিকেল তিনটায় তবলছড়ি পোস্ট অফিস কলোনি এলাকায় রাষ্ট্রীয় মর্যাদায় ‘গার্ড অব অনার’ দ্রিয়া হয় এই বীর মুক্তিযোদ্ধাকে। পরে যাবতীয় ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে বিকেলেই রাঙ্গামাটির হিন্দু বৌদ্ধ মহাশশ্মানে তাঁর সৎকার করা হয়।


বীর মুক্তিযোদ্ধা তাপস রঞ্জন চৌধুরীর প্রয়াণে শোক জানিয়েছে- রাঙ্গামাটি জেলা প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, জেলা ছাত্র ইউনিয়ন, জেলা যুব ইউনিয়ন, জেলা সিপিবি, জেলা খেলাঘর আসর, রাঙ্গামাটি সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। তারা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তাপস রঞ্জন চৌধুরী বীর মুক্তিযোদ্ধা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর