Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে ১০ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত পলাতক


২৯ ডিসেম্বর ২০২০ ২০:৪৮

টঙ্গী (গাজীপুর): গাজীপুরের কালীগঞ্জে মায়ের ভেজা কাপড় শুকাতে গিয়ে ১০ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সুজন শেখ (৩০) পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের উত্তরখলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ধর্ষণের শিকার মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে এ বছর তৃতীয় শ্রেণির থেকে চতুর্থ শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। তার বাবা একজন দিনমজুর। অন্যদিকে ধর্ষক সুজন স্থানীয় রাস্তা-ঘাটে ইজিবাইক চালায়। ব্যক্তি জীবনে বিবাহিত ও দুই সন্তানের জনক সুজন মাদকাসক্ত বলে জানিয়েছেন স্থানীয়রা।

মেয়েটির বাবা জানিয়েছেন, দুপুরে শিশুটি তার মায়ের ভেজা কাপড় শুকাতে বাড়ির পাশের মাঠে যায়। এ সময় সুজন তাকে একা পেয়ে মুখে চেপে ধরে ওই মাঠের পাশের জঙ্গলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে নগ্ন ভিডিও দেখায় এবং ধর্ষণ করে।

তিনি জানান, বাড়ি ফিরে মেয়েকে না পেয়ে ডাকতে ডাকতে মাঠের পাশে চলে যান। সেখানে মেয়েকে ডাকাডাকি করে সাড়া না পেলেও একটি শিশুর চিৎকার শুনতে পান। এসময় ওই পরিত্যক্ত ঘরে গিয়ে সুজনকে আটকানোর চেষ্টা করলে সুজন তাকে মারধর করেন। এসময় শিশুটির এক প্রতিবেশী এগিয়ে এলে তাকেও কিল-ঘুষি দিয়ে সুজন পালিয়ে যান।

জানতে চাইলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, মেয়েটির পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। আমরা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত স্বাস্থ্য পরীক্ষার গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আতিকুজ্জামান বলেন, শিশুটিকে আমাদের এখানে নিয়ে আসা হয়েছিল। ধর্ষণের কিছু আলামত পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে। এখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

১০ বছরের শিশু ধর্ষণ অভিযুক্ত পলাতক ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর