Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল এসআই কামরুলের


৩১ ডিসেম্বর ২০২০ ০০:৩০

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন গুলশান থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম। তিনি সাবেক মন্ত্রী প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের ভাতিজা।

বুধবার (৩০ ডিসেম্বর) রাত ১১টার দিকে বিমানবন্দর এলাকার বিমানবন্দর সশস্ত্র পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন) মাঠের পশ্চিম পাশে তিনি দুর্ঘটনার শিকার হন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী সারাবাংলাকে সড়ক দুর্ঘটনায় এসআই কামরুলের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

স্ত্রী-কন্যার সঙ্গে এসআই কামরুল

পুলিশ জানিয়েছে, এসআই কামরুল মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। রাত ১১টার দিকে এপিবিএন মাঠের পশ্চিম পাশের ওই এলকায় অজ্ঞাত একটি যানবাহন তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই নিহত হন এসআই কামরুল।

ওসি ফরমান আলী জানান, দুর্ঘটনার জন্য দায়ী যানবাহনটিকে তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি। তবে সেটিকে শনাক্ত করতে কাজ চলছে। এসআই কামরুলের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হচ্ছে।

এসআই কামরুল ইসলাম সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ভাতিজা। তার বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায়। বিবাহিত কামরুল এক কন্যার জনক ছিলেন। গুলশান থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন তিনি।

এসআই কামরুল টপ নিউজ মোটরসাইকেল দুর্ঘটনা মোহাম্মদ নাসিমের ভাতিজা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর