Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহেশখালীতে সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ৭ শিক্ষার্থী

লোকাল করেসপন্ডেন্ট
২২ জানুয়ারি ২০২১ ২১:৩১

মহেশখালী (কক্সবাজার): মহেশখালীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন নিহত এবং ৭ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলার মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাতারবাড়ির মিয়াজির পাড়া জাহাঙ্গির আলমের ছেলে আহসান (১০), আজিজুল হকের ছেলে এরশাদুল (১২) ও চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বেলুন বিক্রেতা জসিম উদ্দিন (৩০)। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৭ শিশু শিক্ষার্থী। তারা সবাই বিভিন্ন স্কুল ও মাদরাসার ছাত্র বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের আজিজিয়া উলুম মাদরাসার বার্ষিক সভার শেষ দিন ছিলো শুক্রবার। এ উপলক্ষে মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে মেলা বসেছিলো। সেখানেই বেলুন বিক্রেতার সিলিন্ডারের বিস্ফোরণে এই হতাহতের ঘটনা ঘটে।

ঘটনার পর উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। তাৎক্ষণিক ঘটনাস্থল পরির্দশন করে আহতদের প্রতিজনকে ১০ হাজার টাকা করে সহায়তা করেছেন মাতারবাড়ির ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই বলেন, ‘এরকম ঘটনা খুবই দুঃখজনক। কিভাবে এই গ্যাস সিলিন্ডার দিয়ে বেলুন বিক্রি করা হচ্ছিল তার বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ সিলিন্ডার বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর