Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেজাউলের প্রচারণায় ফেরদৌস-পূর্ণিমাও

স্পেশাল করেপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২১ ১৮:২৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণা যোগ দিয়েছেন চলচ্চিত্র তারকা ফেরদৌস এবং পূর্ণিমাও। নব্বই দশকের সাড়া জাগানো এ দুই নায়ক-নায়িকার ‘আই লাভ নৌকা, ইউ লাভ নৌকা’ স্লোগানের সঙ্গে ভক্ত-অনুরাগীদের তুমুল উচ্ছ্বাসে মুখর হয়ে ওঠে বন্দরনগরী। প্রচারের শেষদিনে শিল্পীরা রেজাউলের পক্ষে পুরো নগরী চষে বেড়ান, যা প্রচারণায় এনে দিয়েছে ভিন্ন আমেজ।

সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১২টায় ট্রাকে চড়ে প্রচারণা শুরু করেন শিল্পীরা। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে তারকাদের নিয়ে এই প্রচারণার আয়োজন করা হয়।

যশোরের ফেরদৌস আহমেদ আর চট্টগ্রামের দিলারা হানিফ রীতা পূর্ণিমার সঙ্গে এদিন ছিলেন শিল্পী অরুণা বিশ্বাস, রিয়াজ আহমেদ, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ ও সাইমন সাদিক।

অর্ধশতাধিক স্পটে প্রচারণার সময় তারকা শিল্পীদের দেখার জন্য ভক্তদের ভিড় জমে যায়। ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’ গানের তালে তালে শিল্পীরা স্লোগান দিতে দিতে হাজির হন সাধারণ মানুষের সামনে। হাত নেড়ে, মোবাইলে ছবি তুলে, স্লোগানের সঙ্গে কণ্ঠ মিলিয়ে লোকজন উচ্ছ্বাস প্রকাশ করেন। ট্রাক থেকে নেমে নগরীর কাজীর দেউড়ি বাজারে ঢুকে রেজাউলের লিফলেট বিতরণ করতে দেখা গেছে তারকাদের।

প্রচারণায় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেন, ‘এই শহরের নাম চট্টগ্রাম। দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ শহর। এই চট্টগ্রাম দেশের অর্থনীতিতে অনেক বড় অবদান রাখে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার চট্টগ্রামের উন্নয়নে অনেক প্রকল্প বাস্তবায়ন করছে। আমরা জানি এই শহরের মানুষ ভীষণভাবে সচেতন। যোগ্যপ্রার্থী চিনে নিতে এই শহরের মানুষ ভুল করবে না।’

তিনি সমবেতদের উদ্দেশে বলেন, ‘এই শহর আপনাদের। এই শহরের উন্নয়ন কর্মকাণ্ডকে আরও শক্তিশালী করার জন্য আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। চট্টগ্রামের উন্নয়নকে ধরে রাখার জন্য রেজাউল করিম যোগ্য প্রার্থী, তিনি মেয়র পদের যোগ্য দাবিদার। আপানারা ২৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দেবেন।’

চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘আমি চট্টগ্রামের মেয়ে। এই চট্টগ্রামকে আমরা সবাই ভালোবাসি। গত একযুগে চট্টগ্রামের চেহারা অনেক পাল্টে দিয়েছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেয়র প্রার্থী রেজাউল ভাই সৎ, সজ্জন মানুষ। উনি মেয়র হলে চট্টগ্রামের চেহারা আরও পাল্টে যাবে।’

এর আগে টেলিভিশন ও চলচ্চিত্রের অভিনয় মাধ্যমের তারকা শিল্পীরা রোববার নগরীর বিভিন্ন এলাকায় রেজাউলের পক্ষে প্রচারণা চালান।

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/আরডি/পিটিএম

চসিক টপ নিউজ নির্বাচনি প্রচারণা ফেরদৌস-পূর্ণিমা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর