Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে নির্মাণ কাজের সময় মাটিচাপায় ২ শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জানুয়ারি ২০২১ ১৮:৩৯

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগরে বাড়ি নির্মাণের সময় মাটি খুঁড়তে গিয়ে চাপা পড়ে রুবেল হোসেন (৪৫) ও সচিন মন্ডল (২৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত আরেক শ্রমিক জিল্লু হোসেনকে (৫০) আশঙ্কাজনক অবস্থা ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে আড়াইটার দিকে শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে গ্রেফতার শ্রীনগর থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হাসাড়া এলাকার ইতালি প্রবাসী স্থানীয় আফজাল হোসেনের বাড়ি নির্মানের জন্য পিলার তৈরিতে গর্ত খুঁড়ছিলো নির্মাণ শ্রমিকরা। দুপুর আড়াইটার দিকে গর্তের একপাশের মাটি ভেঙে পড়লে তিন শ্রমিক মাটি চাপা পড়ে।

এসময় বাড়ির লোকজন ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে শ্রীনগর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার দুই শ্রমিক রুবেল ও সচিনকে মৃত ঘোষণা করেন। অপর আহত জিল্লুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত রুবেল মধ্যহাসাড়া এলাকার রেজাউল করিমের ছেলে ও সচীন সাতগাঁও এলাকার দীলিপ মন্ডলের ছেলে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আফজাল হোসেনকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এমও

২ শ্রমিকের মৃত্যু মাটিচাপায় মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর