Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশকে গণপিটুনি, গ্রেফতার ৫


২ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০২

বগুড়া: শিবগঞ্জ উপজেলায় পুলিশকে গণপিটুনির ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য জানিয়েছেন।

এর আগে সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেলে সোনাতলা থানার ঝিনারপাড়া গ্রামে শিবগঞ্জ থানা পুলিশ প্রবেশ করে আবুল কালাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় পুলিশকে গণপিটুনি দেয় গ্রামবাসী।

জানা গেছে, সোমবার বিকেলে শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে এসআই আনিস ও এএসআই মিজান সোনাতলা থানার ঝিনারপাড়া গ্রামে যান। তারা ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে আবুল কালামকে (৪০) আটক করে হাতে হ্যান্ডকাফ লাগায়। এসময় তার পরিবারের লোকজন আটকের কারণ জানতে চায়। পুলিশ জানায় তার কাছে ফেনসিডিল পাওয়া গেছে। কিন্তু ফেনসিডিল দেখাতে না পারলে গ্রামের লোকজন পুলিশকে গণপিটুনি দিয়ে আবুল কালামকে ছিনিয়ে নেয়।

স্বজনদের অভিযোগ, পুলিশ তাকে গ্রেফতার করে পকেটে ফেনসিডিল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করে।

স্থানীয় ইউপি সদস্য টুকু মিয়া বলেন, শিবগঞ্জ থানা পুলিশ সোনাতলা থানা এলাকায় প্রবেশ করে কোনো অভিযোগ ছাড়াই আবুল কালামকে মাদক ব্যবসার অভিযোগে গ্রেফতার করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসীরা তাকে ছিনিয়ে নেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আবুল কালাম মাদক ব্যবসায়ী। তার বাড়ি সোনাতলা থানায় হলেও শিবগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হযেছিল। আসামির স্বজনরা পুলিশকে মারপিট করে তাকে ছিনিয়ে নেয়। তাদের হামলায় এসআই আনিস ও এএসআই মিজান আহত হয়। এ ঘটনায় এসআই আনিস বাদী হয়ে মামলা করেছে। সেই মামলায় রাতেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, আবুল কালামের নামে সোনাতলা থানায় কোন মামলা নাই। আগে মামলা থাকলেও বর্তমানে জামিনে আছেন।

গণপিটুনি গ্রেফতার পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর