Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোনারগাঁওয়ে দুই বাসের প্রতিযোগিতায় ৩ পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৫৩

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় ৩ পথচারী নিহত হয়েছেন। দুই বাসের মধ্যে আগে যাওয়া নিয়ে প্রতিযোগিতার একপর্যায়ে একটি বাসের ধাক্কায় তারা প্রাণ হারান।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাঁচপুর রায়েরচেক এলাকার ফজল করিমের ছেলে আবু বকর সিদ্দিক (২০), রংপুরের কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের প্রয়াত মুকুলের ছেলে ওহিদুল (৩২) ও চাঁদপুরের উত্তর মতলব থানার উদমদি গ্রামের প্রয়াত নকুল সরকারের ছেলে সজীব সরকার (২৮)। ওহিদুল ও সজীব সরকার কাঁচপুর এলাকায় ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে শুক্রবার সকালে আগে যাওয়া নিয়ে প্রতিযোগিতায় লিপ্ত হয় বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের দু’টি বাস। একপর্যায়ে বোরাক পরিবহনের বাসটি কাঁচপুর ওভারব্রিজের ঢালুতে থামিয়ে যাত্রী ওঠানামা করছিল। এ সময় হঠাৎ হোমনা সুপার সার্ভিসের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বোরাক পরিবহনের বাসের পেছন দিকে ধাক্কা দেয়।

এতে রাস্তা পারাপারের জন্য বোরাক পরিবহনের পেছনে থাকা তিন পথচারী গুরুতর আহত হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এলাকাবাসী বাস দু’টিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বাস দু’টি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এমও

টপ নিউজ বাসের ধাক্কা বাসের প্রতিযোগিতা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর