Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসে বাসে পাল্লা, সামনে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষে ১০ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৩

ঢাকা: ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজার এলাকায় দুইবাসের পাল্লা দেওয়ার সময় বিপরীত দিক থেকে এক ট্রাকের সঙ্গে সংঘর্ষে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। বেশ কয়েকজন আহত হয়েছেন। আহত ১৩ জনকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান সারাবাংলাকে এ খবর তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩িটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ছয় জন পুরুষ, দুই জন নারী ও একজন শিশু রয়েছে।

দুর্ঘটনায় আহত হয়েছেন ৩০ থেকে ৩৫ জন। তাদের মধ্যে সাত থেকে আটজনের অবস্থা আশঙ্কাজনক। উদ্ধার শেষে আহতদেরকে কালীগঞ্জ সদর হাসপাতালে ও যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর পরই বারবাজার হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার উপস্থিত হয়ে উদ্ধারকাজ তদারকি করেন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, বেলা ৩টার দিকে জেকে পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১১-০২১০) যাত্রীবাহী বাসটি যশোর থেকে কুষ্টিয়ার উদ্দেশে ছেড়ে আসে। পথে কালীগঞ্জ উপজেলার বারবাজার তেল পাম্পের কাছে পৌঁছে একটি বাসকে ওভারটেক করতে যাচ্ছিল। দুই বাসের প্রতিযোগিতা চলার সময় হঠাৎ তার সামনের দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে ধাক্কা লাগে।

তিনি জানান, এতে দ্রতগামী জেকে পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরেই উল্টে যায়। বাসের মধ্যে যাত্রীদের চিৎকারে প্রথমে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার কাজ শুরু করেন। এর পরপরই খবর পেয়ে বারবাজার হাইওয়ে পুলিশ ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে উদ্ধার কাজে অংশ নেন।

স্থানীয় লোকজনের জমায়েত থাকায় ঝিনাইদহ-যশোর মহাসড়কে এক ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ ছিল।

সারাবাংলা/এএম

ঝিনাইদহ টপ নিউজ বাস-ট্রাক সংঘর্ষ সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর