Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একযোগে বদলি চান কোম্পানীগঞ্জ থানার ১০ পুলিশ কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২১ ১০:৩৮

নোয়াখালী: কোম্পানীগঞ্জ থানায় কর্মরত ১০ পুলিশ অফিসার ব্যক্তিগত কারণ দেখিয়ে একযোগে গণহারে বদলির আবেদন করেছেন। এতে থানার সকলের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

বদলির আবেদনকারী অফিসাররা হলেন- এসআই সরোজ রতন আচার্য্য, এসআই জাকির হোসেন, এসআই শাহীদ হোসাইন, এসআই মো. নিজাম উদ্দিন, এসআই এমরান হোসাইন, এসআই রিয়াদুল হাসান, এএসআই বাবুল মিয়া বেগ, এএসআই মো. আবদুল জাহের, এএসআই মো. জহির হোসেন ও এএসআই রবিউল আলম।

বিজ্ঞাপন

সকলেই ব্যক্তিগত সমস্যা দেখিয়ে বদলির আবেদন করেছেন। তবে, অপর একটি সূত্র থেকে জানা যায়, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে অফিসাররা নিজেদের মানিয়ে নিতে না পেরে অন্যত্র চলে যাওয়ার চেষ্টা করছেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক পদের মোট ১০ জনের বদলির আবেদন তার কাছে জমা পড়েছে। তিনি বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বদলির আবেদনকারী এক পুলিশ অফিসার বলেন, কোম্পানীগঞ্জ থানা এলাকায় চলমান পরিস্থিতিতে সম্মানের সহিত চাকরি করা এখন দুষ্কর। যে কারণে আমরা সম্মান থাকতে চলে যেতে চাচ্ছি।

উল্লেখ্য, নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও ফেনী-৩ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর অপরাজনীতি বন্ধসহ তাদের টেন্ডার বাণিজ্য, চাকরি বাণিজ্য ও কমিশন বাণিজ্য বন্ধের দাবিতে গত ২ মাস থেকে সেতুমন্ত্রীর ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আন্দোলন করে আসছেন। এ সময় তিনি ওই দুই নেতার সঙ্গে আঁতাত করার অভিযোগ এনে নোয়াখালীর জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এবং পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের প্রত্যাহারের দাবি জানিয়ে আসছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

কোম্পানিগঞ্জ থানা টপ নিউজ নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর