Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৮

নোয়াখালী: কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আবদুল কাদের মির্জা পৌরসভার রুপালি চত্বরে শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি অভিযোগ করেন, গতকাল উপজেলার চাপরাশির হাটে তার সমর্থিত লোকজনের ওপর সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নেতৃত্বে অযাচিত হামলা ও গুলিবর্ষণ করে অন্তত ২০ জনকে আহত করা হয়েছে। এরমধ্যে সাতজন গুলিবিদ্ধ। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরি, ফেনীর সংসদ সদস্য নিজাম হাজারি ও মিজানুর রহমান বাদলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিজ্ঞাপন

অপরদিকে একই উপজেলার পেশকার হাটে দুপুর একটায় সংবাদ সন্মেলন করেন মিজানুর রহমান বাদল। তিনি তার লিখিত বক্তব্যে দাবি জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং কেন্দ্রিয় ও স্থানীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যাচার ও অশালীন বক্তব্য দেওয়ায় আবদুল কাদের মির্জাকে যেন দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানিয়ে বলেন, আবদুল কাদের মির্জাকে অবিলম্বে গ্রেফতার করে উন্নতমানের মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হোক।

সারাবাংলা/এএম

কোম্পানীগঞ্জ টপ নিউজ নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর