Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আকবর হাকিম ফিলিপাইনে চেম্বারের সভাপতি পুর্নঃনির্বাচিত

সিনিয়র করেসপন্ডেন্ট
৩ মার্চ ২০২১ ১৩:০৭

ঢাকা: বাংলাদেশ-ফিলিপাইন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিপিসিসিআই) সভাপতি পুর্নঃনির্বাচিত হয়েছেন আকবর হাকিম। সম্প্রতি সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় পুর্নঃনির্বাচিত হন তিনি। মঙ্গলবার (২ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।

সংগঠনটির সহ-সভাপতি হয়েছেন শামস মাহমুদ, পরিচালক (অর্থ) জুবায়ের আহমেদ এবং পরিচালক (অপারেশন) মাকসুদা খান মিশা। এছাড়া পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন- হুমায়ুন রশিদ, এন কে এ মবিন, এফসিএস, এফসিএ, ড. এম মাশরুর রিয়াজ, সালাউদ্দিন চৌধুরী, ইমরান আহমেদ, ওয়াকার আহমেদ চৌধুরী, তানভির খান, মীর আনিসুজ্জামান, এসএম রহমান, খোরশেদ আলম এবং আনিসুজ্জামান।

বার্ষিক সাধারণ সভায় ইঞ্জিনিয়ার রাশেদ মাকসুদ খান, এম এ আউয়াল, আসিফ ইব্রাহীমসহ ঢাকাস্থ ফিলিপাইন দূতাবাসের চার্জ ডি এফেয়ার্স মার্কো সি ভিডাল, থার্ড সেক্রেটারি ও ভাইস কনস্যুল খ্রিষ্টিয়ান হোপ ভি রেইস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় পুর্নঃনির্বাচিত সভাপতি আকবর হাকিম করোনা পরবর্তী পরিস্থিতিতে বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যকার বাণিজ্য ও অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। এ বছরের মাঝামাঝি সময়ের মধ্যে বিশ্বব্যাপী সবার মাঝেই করোনার ভ্যাকসিন পৌঁছে যাবে এবং অর্থনৈতিক কর্মকাণ্ড স্বাভাবিক হয়ে আসবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

সারাবাংলা/ইএইচটি/এনএস

আকবর হাকিম ফিলিপাইনে চেম্বার সভাপতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর