Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দাঙ্গার ভয়ে’ মামুনুলকে ‘জনতা’র হাতে তুলে দেয় পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট
৩ এপ্রিল ২০২১ ২৩:৪৮

ঢাকা: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে স্থানীয়দের কাছে অবরুদ্ধ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হককে রিসোর্ট ভেঙে ‘উদ্ধার করে’ নিয়েছেন গেছেন তার অনুসারীরা। তবে পুলিশ বলছে, রায়টের ভয়ে মামুনুলকে বিক্ষুব্ধ জনতা হাতে তুলে দেয় পুলিশ

শনিবার (৩ এপ্রিল) রাতে সোনারগাঁও থানার ওসি (ইন্সপেক্টর) তবিদ রহমান সারাবাংলাকে বলেন, ‘রায়ট ঠেকাতে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল ইসলাম ও তার সঙ্গে থাকা নারীকে বিক্ষুব্ধ জনতার হাতে তুলে দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

রিসোর্ট ভেঙে মামুনুলকে নিয়ে গেছেন হেফাজত কর্মীরা

রয়্যাল রিসোর্টে ঝামেলার খবর শুনে তারা সেখানে গিয়েছিলেন। মামুনুল ইসলাম বা রিসোর্ট কর্তৃপক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সেখানে গিয়ে তিন থেকে চারশ বিক্ষুব্ধ জনতা দেখে পুলিশ, যারা বিভিন্ন স্লোগান দিচ্ছিল। তবে ‘বিক্ষুব্ধ জনতা’ কি স্লোগান দিচ্ছিল জানতে চাইলে নির্দিষ্ট করে কিছু বলেননি সোনারগাঁও থানার ওসি।

কক্ষে অনুপ্রবেশ করা নিয়ে মামুনুল ইসলাম কোনো মামলা বা অভিযোগ করেননি বলে নিশ্চিত করেছেন তিনি।

এর আগে, শনিবার বিকেল ৩টার দিকে স্থানীয় জনতা ওই রিসোর্টের ৫০১ নম্বর কক্ষ অবরোধ করেন। ওই কক্ষেই একজন নারীকে নিয়ে অবস্থান করছিলেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। স্থানীয়দের অভিযোগ, মামুনুল হক ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। তারা এ বিষয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, দ্বিতীয় স্ত্রী হিসেবে দুই বছর আগে মেয়েটিকে বিয়ে করেছেন তিনি। সোনারগাঁও এলাকায় ঘুরতে এসে শনিবার জোহরের নামাজের পর ওই রিসোর্টে উঠেছিলেন বলে দাবি করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/এমও

টপ নিউজ মামুনুল হেফাজতে ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর