Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে মাদকসেবীর ছুরিকাঘাতে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২১ ১৩:০৭

নরসিংদী: নরসিংদীতে এক মাদকসেবীর ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। বুধবার (৭ এপ্রিল) সকাল নয়টায় দিকে নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) ও মৃত. দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেন্টু মিয়া (৪৫)। এই ঘটনায় অভিযুক্ত মাদকসেবি একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলীকে (২৪) আটক করেছে পুলিশ।

নরসিংদী মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী ও এলাকাবাসী জানান, সকালে ফরহাদ মিয়া ও আলী আকবর কৃষিজমিতে কাজ করছিলেন। এ সময় একই এলাকার চিহ্নিত মাদকসেবি ইউনুস আলী ওই জমিতে গিয়ে ছুরি নিয়ে তাদের ওপর হামলা চালায়। তাদের চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

 

সারাবাংলা/এএম

ছুরিকাঘাতে হত্যা টপ নিউজ ডাবল মার্ডার নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর