Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্যক্ত করার জেরে শাস্তি দেওয়ায় বাড়িতে ঢুকে হামলা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ এপ্রিল ২০২১ ১৮:১১

সুনামগঞ্জ: ছাত্রীদের উত্যক্তের কারণে সামাজিক শাস্তির জেরে সুনামগঞ্জের তাহিরপুরের টাকাটুকিয়া গ্রামে দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলার ঘটনায় ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোরে তাদের গ্রেফতার করে তাহিরপুর থানা পুলিশ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- টুকেরগাঁও গ্রামের সিরাজ মিয়া (৪৫) ও শহীদ মিয়া (৫০)।

এর আগে, গত বুধবার (১৪ এপ্রিল) দুপুর দেড়টায় দক্ষিণ বড়দল ইউনিয়নের টাকাটুকিয়া গ্রামের দেবেন্দ্র বর্মণের বাড়িতে হামলার ঘটনা ঘটে। হামলায় বৃদ্ধ ও নারীসহ কমপক্ষে আটজন আহত হয়েছেন।

এ ঘটনায় একইদিন রাতে টুকেরগাঁও গ্রামের বিল্লাল মিয়াসহ ১৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১২ জনের নামে তাহিরপুর থানায় মামলা করেন আহত দেবেন্দ্র বর্মণের ছেলে শ্যামল বর্মন।

পুলিশ জানায়, মামলা দায়েরের পর বৃহস্পতিবার ভোরে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানায়, টাকাটুকিয়া গ্রামের বর্মণ পাড়ার স্কুলপড়ুয়া ছাত্রীদের দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করতেন পার্শ্ববর্তী টুকেরগাঁও গ্রামের কাশেম মিয়া, লাইট মিয়া, মুসা মিয়া ও পাবেল মিয়া। এ নিয়ে গত চার মাস আগে টাকাটুকিয়া গ্রামে জামালগড়, রসুলপুর ও টুকেরগাঁও গ্রামের গণ্যমান্যদের উপস্থিতিতে সালিশ বসে। ভবিষ্যতে এমন কাজ করবেন না বলে সালিশে অঙ্গীকার করেন অভিযুক্তরা।

তাদের কান ধরে ওঠবস করানো হয়। ওই ঘটনার পরও নানাভাবে বর্মণ পাড়ার মেয়েদের বিরক্ত করতেন তারা। বুধবার দুপুরে দেবেন্দ্র বর্মণের ছেলে সঞ্চিত বর্মনকে রাস্তায় একা পেয়ে মারধর করেন টুকেরগাঁও গ্রামের অভিযুক্তরা। তার চিৎকার শুনে পরিবারের লোকজন রক্ষা করতে গেলে তাদেরও মারধর করা হয়। এরপর টুকেরগাঁও গ্রামের ২০-২৫ জন টাকাটুকিয়া গ্রামের দেবেন্দ্র বর্মণের বাড়িতে হামলা চালান।

বিজ্ঞাপন

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, ‘টাকাটুকিয়া গ্রামের বর্মণ পাড়ায় হামলা ও মারধরের ঘটনায় থানায় ১৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার ভোরে দুই আসামিকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।’

সারাবাংলা/এমও

উত্যক্ত বখাটেদের হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর