Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১১ মে ২০২১ ১৪:৩২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে সড়ক দুর্ঘটনায় কামরুল হাসান (২৯) নামে এক মোটরসাইকেল চালক মারা গেছেন। সোমবার (১০ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে মাতুয়াইল মেডিকেলের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত রাতে যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেলের সামনে অজ্ঞাত কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক। খবর পেয়ে ভোরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞাত যানবাহনটি শনাক্তের চেষ্টা চলছে।

মৃত কামরুলের বাবা ইসহাক আহমেদ জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামে। এক মেয়ে ও স্ত্রী নিয়ে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় তারা ভাড়া থাকতেন।

বাবা ইসহাক আরও জানান, কামরুল মতিঝিলে একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। গতকাল রাতে সে গুলিস্থান থেকে ঈদের কেনাকাটা করে নিজের মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। পথে মাতুয়াইল মেডিকেলের সামনে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশেরর মাধ্যমে খবর পাই। থানায় গিয়ে আমার মৃতদেহ দেখতে পাই।

সারাবাংলা/এসএসএ

সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর