Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‌্যাবের গাড়িতে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ২

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১২ মে ২০২১ ১৪:২৯

ফাইল ছবি

গাজীপুর: সদর উপজেলার ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব-৪ এর এক সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্যসহ এক মোটর মেকানিক। বুধবার (১২ মে) সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে।

র‌্যাব-৪ এর উপ-পরিদর্শক (এসআই) রাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত র‍্যাব সদস্যের নাম মো. খায়রুল ইসলাম, তিনি সার্জেন্ট পদে কর্মরত ছিলেন। মারা যাওয়া অপর ব্যক্তি হলেন লিটন মিয়া নামে এক মোটর মেকানিক।

এ ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা র‌্যাব-৪ এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, কর্পোরাল প্রদীপ কুমার ও মেকানিক রিফাত ।

এসআই রাকিব জানান, বুধবার সকালে শ্রীপুর যাওয়ার পথে র‌্যাব-৪-এর একটি গাড়ি গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় গিয়ে পৌঁছালে হঠাৎ বিকল হয়ে পড়ে। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে নিয়ে মেরামত করা হচ্ছিল। এসময় পেছন থেকে অপর একটি দ্রুতগতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাব-৪ এর গাড়িতে ধাক্কা দেয়। এতে মেকানিক লিটন ঘটনাস্থলেই মারা যান। গাড়িতে থাকা র‌্যাবের ৪ সদস্য ও অপর মেকানিক রিফাত গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেও য়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খাইরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, সকাল ৯টার দিকে মহাসড়কের ভবানীপুর এলাকায় দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এতে এক র‌্যাব সদস্য, গাড়ি মেরামত করতে আসা মেকানিক লিটন মারা যায় এবং তিন র‌্যাব সদস্য অপর মেকানিক রিফাত আহত হন।

বিজ্ঞাপন

আল হেরা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. হুমায়ুন কবির খান জানান, তিন র‌্যাব সদস্যকে আহত ও এক র‌্যাব সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়।

সারাবাংলা/এসএসএ

গাজীপুর র‍্যাব সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর