Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কয়েলের আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ মে ২০২১ ১৪:২৭

ফাইল ছবি

সুনামগঞ্জ: জেলার শাল্লা উপজেলার আটগাঁও গ্রামে কয়েলের আগুনে ৩টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১২ মে) গভীর রাতে এ অগ্নিকাণ্ড ঘটে। এতে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো।

গ্রামবাসী জানায়, গ্রামের মঞ্জুরুল হক তার বাড়িরে একটি ঘরে মশা নিধনের কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে ছিলেন। সেই কয়েলের আগুন হটাৎ করে ঘর থেকে সম্পূর্ণ বাড়িতে ছড়িয়ে পড়ে। এরপর পাশে থাকা আজিজ মিয়া ও আব্দুল রাজ্জাক মিয়ার ঘরেও আগুন ছড়িয়ে পড়ে। এ সময় গ্রামের মসজিদ থেকে মাইকিং করা হলে গ্রামবাসী ঘুম থেকে জেগে উঠে এবং সবাই আগুন নিভাতে এগিয়ে আসে। এক পর্যায়ে সকলের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হলে ও ততক্ষণে সব পুড়ে নিঃস্ব হয়ে যায় ৩টি পরিবার।

ক্ষতিগ্রস্ত আজিজ মিয়া জানান, সবে মাত্র বৈশাখ শেষ হয়েছে। সারা বছরের পরিশ্রমে উৎপাদন করা বোরো ধান ঘরে তুলেছি। ধান ও খড়’সহ তটি ঘরের সব কিছু কেড়ে নিয়েছে আগুন। শুক্রবার (১৪ মে) ঈদ, কি করে যে এই পরিবারগুলো ঈদ করবে তা আল্লাহ’ই জানেন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে বৃহস্পতিবার (১৩ মে) সকালে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

সারাবাংলা/এনএস

৩টি ঘর পুড়ে ছাই কয়েলের আগুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর