Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভয়ংকর খুনি মসজিদের ইমাম, সেপটিক ট্যাংকে ৭ টুকরা লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ মে ২০২১ ১৪:০১

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণখান সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংক থেকে আজহারুল (৪০) নামে এক গার্মেন্টস কর্মীর অর্ধগলিত সাত টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে সরদার বাড়ি জামে মসজিদের ইমাম আব্দুর রহমানকে (৬৫) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৫ মে) ভোর ৫টার দিকে দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংকের ভেতর থেকে লাশের টুকরা উদ্ধার করার কাজ শুরু করে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, গত শুক্রবার থেকে আজহারুল নিখোঁজ ছিল। পরে অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে র‌্যাব। একটি সূত্রে খবর পেয়ে মসজিদের ইমাম আব্দুর রহমানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন আজহারুলের লাশ কেটে সাত টুকরা করে সেপটিক ট্যাংকের মধ্যে রাখা হয়েছে। পরে পুলিশের সহায়তায় মসজিদের সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

আজহারুলের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পলিশ। পুলিশ জানায়, আজহারুল পেশায় একজন গার্মেন্টস কর্মী। তিনি দক্ষিণখানের মধুবাগ এলাকার ইউসুফ গাজীর ৩৯ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতী থানায়।

এদিকে র‌্যাব আজ (মঙ্গলবার) বিকেল সাড়ে ৩টায় কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে বিস্তারিত জানাবে র‌্যাব।

র‌্যাব সুত্রে জানা গেছে, গত ৩০ বছর ধরে ওই মসজিদে ইমামতি করে আসছিলেন আব্দুর রহমান। আজহারুলের সঙ্গে পরিচয় হলে তার বাসায় যাতায়াত করতেন, দাওয়াত খেতেন তিনি। এক পর্যায়ে তার স্ত্রীর সঙ্গে ওই ইমামের সম্পর্ক গড়ে ওঠে। গত তিনদিন দিন আগে আজহারুলকে হত্যার পর সাত টুকরো করে কেটে সেফটিক ট্যাংকে লুকিয়ে রাখেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এনএস

গার্মেন্টস কর্মী মসজিদের ইমাম গ্রেফতার সাত টুকরা লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর