Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে ভোট গ্রহণ না করতে জাপার আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ জুন ২০২১ ১৯:২২

ঢাকা: প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হোসেন মুহম্মদ এরশাদ এর মৃত্যুবার্ষিকীর দিনে সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনে উপ-নির্বাচনের ভোট গ্রহণের তারিখ ঘোষণা করায় দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

শুক্রবার (৪ জুন) এক বিবৃতিতে প্রতিবাদ জানিয়ে ভোট গ্রহণের তারিখ পরিবর্তন করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন জাপা চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি নেতাকর্মী ও হুসেইন মুহম্মদ এরশাদ এর কোটি কোটি ভক্ত অনুরাগীদের কাছে অত্যন্ত আবেগঘন দিন। এই দিনে সারাদেশে পল্লীবন্ধুর সাফল্যময় জীবনী নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবার ঘোষিত তিনটি উপ-নির্বাচনেও জাতীয় পার্টি অংশ নেবে। তাই তার বার্ষিকীতে উপ-নির্বাচনের ভোটগ্রহণ না করতে অনুরোধ জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কাদের আরও বলেন, ‘গেল বছর ১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ করে কোটি কোটি এরশাদপ্রেমীর অন্তরে আঘাত করেছিল নির্বাচন কমিশন। তাই মৃত্যুবার্ষিকী ১৪ জুলাইয়ের পরিবর্তে নির্বাচন কমিশন অন্য যে কোনো দিনে ভোট গ্রহণ করতে পারে।’

সারাবাংলা/এএইচএইচ/একে

এরশাদ জাতীয় পার্টি জাপা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর