Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদ নাসিমের শূন্যতা পূরণ হওয়ার নয়: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জুন ২০২১ ০৯:৪৬

সিরাজগঞ্জ: ‘মোহাম্মদ নাসিম ছিলেন আওয়ামী লীগ ও আমার অভিভাবক। যা হারিয়ে গেছে তা আর ফিরে পাওয়ার নয়। তিনি অসংখ্য প্রতিকূল অবস্থার মধ্যেও তার বাবার মতোই কখনো আওয়ামী লীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা শেখ হাসিনার সাথে বেঈমানি করেননি। নাসিমের মতো নেতা একবারই হয়। আপনাদের প্রত্যেককে নিজেকে নাসিম ভেবে দলের জন্য কাজ করে তার দায়িত্ব পালন করে যেতে হবে।’

রোববার (১৩ জুন) প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকীতে সিরাজগঞ্জের শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক স্মরণ সভায় এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, মোহাম্মদ নাসিম আজীবন নক্ষত্র হয়ে থাকবেন। তার ক্ষতি আজীবন পূরণ হওয়ার নয়। তিনি ছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত আস্থাভাজন সহযোদ্ধা।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের সকল কার্যক্রম আজ বিশ্বের দরবারে রোলমডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এ দেশকে জঙ্গি, ক্ষুধা, দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার পাশে থেকে নিরলসভাবে কাজ করে গেছেন প্রয়াত নেতা মোহাম্মদ নাসিম। তার পিতা ক্যাপ্টেন শহিদ এম মুনসুর আলী ছিলেন বঙ্গবন্ধুর একান্ত বিশ্বস্ত সহযোদ্ধা। তিনি কখনো বঙ্গবন্ধুর সাথে বেঈমানি করেনি। তিনি নিজের জীবন দিয়ে তার প্রমাণ রেখে গেছেন।

এর আগে সকালে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কোরআন তেলাওয়াতের আয়োজন করা হয়।

সারাবাংলা/এএম

মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর