Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে লেগুনা উল্টে গৃহবধূ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ জুন ২০২১ ১৬:০৭

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল [ফাইল ছবি]

ঢাকা: রাজধানীর জয়কালী মন্দির সংলগ্ন রাস্তায় আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে লেগুনা উল্টে সুমাইয়া আক্তার (১৯) নামে এক গৃহবধু মারা গেছেন। বুধবার (১৬ জুন) দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সুমাইয়া যশোর জেলার বাসিন্দা দেলোয়ার হোসেনের মেয়ে। বর্তমানে তিনি স্বামীর সঙ্গে কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় থাকতেন।

নিহতের স্বামী শাকিল হোসেন জানান, সুমাইয়াকে নিয়ে লেগুনায় চড়ে জুরাইন থেকে গুলিস্তানের দিকে যাচ্ছিল তারা। এসময় লেগুনায় আরও আট জন যাত্রী ছিল। জয়কালী মন্দির এলাকায় আসলে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় লেগুনা। এতে সুমাইয়া গুরুতর আহত হয় এবং লেগুনার অন্য যাত্রীরাও সামন্য আহত হয়। পরে সুমাইয়াকে দ্রুত ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। নিহতের স্বামী শাকিল হাসপাতালে এসে মিথ্যার আশ্রয় নেয়। প্রথমে সে বলেছিল তার স্ত্রী সুমাইয়া ছাদ থেকে পড়ে গেছে। পরে জেরার মুখে স্বীকার করে যে সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) আজহার হোসেন জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে এসেছি। সুমাইয়া নামে এক নারী মারা গেছে। জয়কালী মন্দিরের পাশে একটি লেগুনা উল্টে গেছে। সেই লেগুনার যাত্রী ছিল মৃত সুমাইয়া। এসময় লেগুনা চালাচ্ছিল মৃতার স্বামী শাকিল। তবে শাকিলসহ লেগুনার অন্য যাত্রীরা ভাল আছে।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে নিজেও একজন লেগুনা চালক। অন্য কোনো ঘটনা আছে কি না তা তদন্ত করে দেখা হবে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

গৃহবধূ নিহত সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর