Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৌলাই নদী থেকে ২ ভাইয়ের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২১ ১৪:০৫

ফাইল ছবি

সুনামগঞ্জ: বিশ্বম্ভরপুর উপজেলার যাদুকাটা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়া দুই ভাই মেরাজুল ইসলাম (১০) এবং খাইরুল ইসলাম (৬) এর মরদেহ তাহিরপুর উপজেলার পৃথক দুই গ্রামসংলগ্ন বৌলাই নদী থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের চিসকা এবং বালিজুড়ী ইউনিয়নের দক্ষিণ কুল গ্রামসংলগ্ন নদী থেকে মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করেছেন বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

বিজ্ঞাপন

এদিকে, নদীতে ডুবে মৃতরা বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের সবজি বিক্রেতা মুস্তফা মিয়ার দুই ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৯ জুন) বিকেলে মুস্তফা মিয়ার ছোট ছেলে খাইরুল ইসলাম (৬) বাজারসংলগ্ন যাদুকাটা নদীর পশ্চিম ঘাটে নৌকায় উঠতে যায়। পরে, তাকে খুঁজে আনতে বড় ছেলে মেরাজুল ইসলামকে (১০) পাঠান মুস্তাফা।

পরে, তাদের কোনো হদিস না পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশকে বিষয়টি জানানোর পর বুধবার (৩০ জুন) ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নিখোঁজদের উদ্ধারে দিনব্যাপী তৎপরতা চালিয়েও সন্ধান না পেয়ে ফিরে যায়। বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের মরদেহ পৃথক দুই স্থানে ভেসে উঠতে দেখে স্থানীয়রা পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করে।

সারাবাংলা/একেএম

তাহিরপুর বিশ্বম্ভরপুর বৌলাই যাদুকাটা সুনামগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর