Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২১ ২৩:২৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন বাসার পাইপলাইনের কাজ করার সময় তিন তলা থেকে পড়ে মারা গেছেন। আরেকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মঙ্গলবার (১৩ জুলাই) নয়াপল্টন ও যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় পৃথক ঘটনা দুটি ঘটে।

এর মধ্যে রাজধানীর নয়াপল্টন এলাকায় একটি বাসায় পাইপের কাজ করার সময় তিনতলা থেকে পরে যান আক্তার হোসেন (৪৫) নামের এক সেনেটারি মিস্ত্রি। বেলা ৩টার দিকে ঘটনাটি ঘটার পর তাকে আহত অবস্থায় ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ায়। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে নয়টার দিকে সে মারা যায়।

বিজ্ঞাপন

আক্তার হোসেনের মেয়ের জামাই জুয়েল হাওলাদার জানায়, তার শ্বশুর পরিবার নিয়ে খিলগাঁওয়ের গোড়ানে বাগানবাড়ি এলাকায় থাকতো। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকার একটি বাসায় চাঁদনী আক্তার (১৩) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানিয়েছে। সে স্থানীয় একটি স্কুল ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

মঙ্গলবার (১৩ জুলাই) রাত পৌনে নয়টার দিকে ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করে।

চাঁদনীর চাচা শরিফুল ইসলাম জানান, যাত্রাবাড়ীর মাতুয়াইল দক্ষিণপাড়ায় তাদের স্থানীয় বাড়ি। বাবা জাকির হোসেন মাছের ব্যবসা করেন। চাঁদনী স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ‘করোনার কারণে স্কুল বন্ধ থাকায় বাসাতে ঠিক মতো পড়াশুনা করতো না চাঁদনী। শুধু মোবাইল নিয়ে সময় কাটাতো। এ নিয়ে প্রায়ই তার বাবা-মা বকাবকি করতো। আজ রাতেও পড়াশুনার বিষয় নিয়ে বকঝকা করে বাবা-মা। পরে অভিমান করে সে রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ ডাকাডাকির পরও সাড়া না দেওয়ায় দরজা ভেঙে দেখা যায় সে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর