Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগ‌ঞ্জের পাম্প হাউজ পরিদর্শন করলেন বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ জুলাই ২০২১ ২০:৪৯

নারায়ণগঞ্জ: জেলার রূপগ‌ঞ্জে নারায়ণগঞ্জ-নর‌সিংদী অগ্রণী সেচ প্রক‌ল্পের অভ্যন্ত‌রে সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে যাত্রামুড়া, কান্দাপাড়া, সুতালারাসহ ক‌য়েক‌টি পাম্প হাউজ পরিদর্শন করে‌ছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। রোববার (২৫ জুলাই) বিকা‌লে উপ‌জেলার এসব পাম্প হাউজ পরিদর্শন করে‌ন মন্ত্রী।

বস্ত্র ও পাটমন্ত্রী নিজ নির্বাচনি এলাকা রূপগঞ্জের জলাবদ্ধতা দ্রুত নিরসনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন। তিনি ব‌লেন, ‘বর্তমান সরকার দে‌শের মানু‌ষের কল্যা‌ণে কাজ ক‌রে যা‌চ্ছে। অতিবৃ‌ষ্টি‌তে সৃ‌ষ্টি হওয়া জলাবদ্ধতার হাত থে‌কে জনগণকে বাঁচা‌তে আমরা আপ্রাণ চেষ্টা চা‌লি‌য়ে যা‌চ্ছি। আশা কর‌ছি খুব দ্রুত জলাবদ্ধতার হাত থে‌কে জনগণকে রক্ষা কর‌তে পার‌বো।’

বিজ্ঞাপন

পাম্প হাউজ পরিদর্শন শে‌ষে রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘তারা‌বো পৌরবাসীর সু‌খে-দুঃ‌খে আমি সব সময় পা‌শে র‌য়ে‌ছি। বস্ত্র ও পাটমন্ত্রীর সা‌র্বিক সহ‌যোগিতায় জলাবদ্ধতার হাত থে‌কে জনগণকে বাঁচা‌তে আপ্রাণ চেষ্টা চা‌লি‌য়ে যা‌চ্ছি। আশা কর‌ছি খুব দ্রুত জলাবদ্ধতার হাত থে‌কে জনগণকে রক্ষা কর‌তে পার‌বো।’

এসময় উপ‌স্থিত ছি‌লেন- তারাবো পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লা, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার স‌চিব তাজুল ইসলামসহ অনেকে।

উল্লেখ্য, গত ক‌য়েক দি‌নের টানা প্রবল বর্ষ‌ণে রূপগ‌ঞ্জে নারায়ণগঞ্জ-নর‌সিংদী অগ্রণী সেচ প্রক‌ল্পের অভ্যন্ত‌রের নিম্নাঞ্চলে জলাবদ্ধতার সৃ‌ষ্টি হয়। এতে বিপাকে পড়েন খেটে খাওয়া মানুষ। জলাবদ্ধতার এ সমস্যা দ্রুত সমাধানের জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এবং তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

গোলাম দস্তগীর গাজী পাম্প হাউজ বস্ত্র ও পাটমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর