Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় রাতে প্রাণ গেল বাবার, সকালে ছেলের

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২১ ১৭:৫৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। একই হাসপাতালে পাশাপাশি শয্যায় থাকা বাবার মৃত্যুর ১২ ঘণ্টার ব্যবধানে ছেলেও মারা যান বলে জানা গেছে।

চট্টগ্রাম সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৭ জুলাই) রাত ৯টায় বাবা ও বুধবার সকাল ৯টায় ছেলের মৃত্যুর হয়।

মৃত সৈয়দ চৌধুরীর (৮০) বাড়ি বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডী ইউনিয়নের চরখিজিরপুর গ্রামে। তার ছেলে মো. আলমগীর (৩৫) এলাকায় একটি দোকানে চাকরি করতেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

করোনাভাইরাসে আক্রান্ত সৈয়দ চৌধুরীকে গত ২১ জুলাই নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ছেলে আলমগীরকে ভর্তি করানো হয় তার পরদিন।

বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার সারাবাংলাকে বলেন, ‘বাবা-ছেলে দু’জনই করোনা পজিটিভ ছিলেন। অবস্থার অবনতি হলে তাদের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি বেডে ছিলেন বলে শুনেছি। গত রাত (মঙ্গলবার) ৯টার দিকে বাবা ও আজ (বুধবার) সকাল ৯টার দিকে ছেলে মারা গেছেন। বিষয়টি নিয়ে এলাকায় খুবই শোকাবহ পরিবেশ তৈরি হয়েছে। আমরা প্রশাসনের পক্ষ থেকে পুরো উপজেলায় লোকজনকে কঠোর বিধিনিষেধ মানাতে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছি।’

পশ্চিম গোমদণ্ডী ইউনিয়নের সংশ্লিষ্ট সংরক্ষিত ওয়ার্ডের সদস্য হোসনে আরা বেগম সারাবাংলাকে জানান, মৃত্যুর পর রাতেই বাবা সৈয়দ চৌধুরীর লাশ গ্রামের বাড়িতে নেওয়া হয়। বুধবার সকাল ১১টার দিকে তার জানাজার সময় খবর আসে ছেলেও সকাল ৯টার দিকে মারা গেছেন। জানাজার পর গাউছিয়া কমিটি ও নিষ্ঠা ফাউন্ডেশনের সহযোগিতায় সৈয়দ চৌধুরীকে দাফন করা হয়।

বিকেল ৩টার দিকে আলমগীরের লাশ গ্রামের বাড়িতে নেওয়া হয়। বিকেল সাড়ে ৪টার দিকে জানাজার পর তার লাশও একইভাবে দাফন করা হয়েছে বলে হোসনে আরা জানিয়েছেন।

প্রতীকী ছবি

সারাবাংলা/আরডি/টিআর

করোনাভাইরাস টপ নিউজ মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর