Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাসিক মেয়র আইভীর বাড়িতে গিয়ে সমবেদনা জানালেন বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২১ ১৭:১৯

নারায়ণগঞ্জ: মায়ের মৃত্যুশোকে কাতর নারায়ণগঞ্জ সিটি কর‌পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় শোকাহত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাসভবন চুনকা কুটিরে যান মন্ত্রী।

এসময় মন্ত্রী সেখানে কিছু সময় অবস্থান করেন। মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার ভাইদের সান্তনা দেন তিনি।

বস্ত্র ও পাটমন্ত্রী মেয়র ও তার ভাইদের উদ্দেশে বলেন, ‘মা হারানোর বেদনা সহ্য করার মতো না। যে স্বজন হারায়, সেই কষ্ট বোঝে। সবাই এই শোক কাটিয়ে উঠুক, এই কামনা করি।’

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, বাংলা‌দেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভো‌কেট আনিছুর রহমান দীপু, নারায়ণগঞ্জ সিটি কর‌পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, মেয়র আইভীর ভাই আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, আহাম্মদ আলী রেজা রিপনসহ অনেকে।

উল্লেখ্য, গত রোববার (২৫ জুলাই) বিকা‌লে শহ‌রের দেওভোগের বা‌ড়ি‌তে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নারায়ণগঞ্জ সিটি কর‌পো‌রেশ‌নের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম। মৃত্যুকা‌লে তার বয়স হয়েছিল ৭০ বছর।

সারাবাংলা/এমও

আইভীর মায়ের মৃত্যুতে পাটমন্ত্রীর শোক নাসিক মেয়র বস্ত্র ও পাটমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর