Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ দিনের রিমান্ডে মডেল মৌ

স্টাফ করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২১ ১৭:০১

ঢাকা: মোহাম্মদপুরের বাসা থেকে গ্রেফতার মডেল মরিয়ম আক্তার মৌ ওরফে মৌ আক্তারকে মাদকের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিন রিমান্ডের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২ আগস্ট) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত এ রিমান্ডের আদেশ দেন।

এদিন মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় মৌকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. মাজহারুল ইসলাম। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার (১ আগস্ট) মধ্যরাতে মোহাম্মদপুরের বাবর রোডে মৌয়ের বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করা হয়। দিবাগত রাত ১টার দিকে আটক করা হয় মৌকে।

এর আগে, রোববার রাতেই রাজধানীর বারিধারায় আরেক মডেল মাহবুব ফারিয়া পিয়াসার বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। তার বাসা থেকেও বিদেশি মদ, ইয়াবা ও সিসা জব্দ করে গোয়েন্দা পুলিশ। পিয়াসাকেও আটক করে ডিবি।

পরে মৌকে আটকের পর ডিবি জানায়, পিয়াসা ও মৌ মূলত একই সংঘবদ্ধ চক্রের সদস্য। মডেলিংয়ের নামে তারা উচ্চবিত্ত পরিবারের সন্তানদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন। এরপর পার্টি করার নাম করে তাদের বাসায় ডেকে নিতেন। সেখানে মদ-ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক খাইয়ে ‘আপত্তিকর’ ছবি তুলতেন। পরে সেগুলো দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা বা নানা সুবিধা আদায় করতেন।

আরও পড়ুন-

পিয়াসার পর আটক মডেল মৌ

ডিবির হাতে আটক মডেল পিয়াসা

মডেল পিয়াসার ১০ দিনের রিমান্ডের আবেদন

পার্টির নামে বাসায় ডেকে নিয়ে ব্ল্যাকমেইল করতেন পিয়াসা-মৌ: ডিবি

সারাবাংলা/টিআর

মডেল মৌ মরিয়ম আক্তার মৌ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর