Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইন মেনে পরীমনির বাসায় অভিযান চালানো হয়: র‌্যাব

সিনিয়র করেসপন্ডেন্ট
৫ আগস্ট ২০২১ ১৮:১৮

ফাইল ছবি

ঢাকা: প্রচলিত আইনের বিধি বিধান মেনেই নায়িকা পরীমনির বাসায় অভিযান চালানো হয়েছে। অভিযানের সময় র‌্যাবের নারী সদস্যরা ছিলেন। র‌্যাবের গোয়েন্দা টিম, আভিযানিক টিম ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন। তাই এ নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ নেই।

বৃহস্পতিবার (৫ আগস্ট) র‌্যাব সদর দফতরে বিকেল সাড়ে ৪টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খোন্দকার আল মঈন এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘৩ আগস্ট র‌্যাবের গোয়েন্দা দল জানতে পারে, মিশু হাসান ও জিসান একটি চক্র গড়ে তুলেছেন। সেই চক্রের হোতা হচ্ছে পরীমনি, রাজ, পিয়াসাসহ আরও অনেকে। ৪ আগস্ট সকালে মিশু ও জিসানকে বসুন্ধরা এলাকা থেকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী জানা যায়, পরীমনি তার বাসায় একটি মিনি বার স্থাপন করেছেন। সেই বারে রাজ মাদক সরবরাহ করে থাকে।

এমন তথ্য পেয়ে র‌্যাব পরীমনির বাসায় অভিযান শুরু করে এবং মিনি বারের সন্ধান পাওয়া যায়। সেখান থেকে বিদেশি মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসসহ তাকে গ্রেফতার করা হয়। এরপর তার আরেক সহযোগী চক্রের গডফাদার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালানো হয় । রাজের বাসা থেকেও মাদক পাওয়া যায়। সেই সঙ্গে বিকৃত যৌনাচার করার বেশ কিছু উপকরণ পাওয়া যায়। এরপর রাজকে গ্রেফতার করা হয়।

গতকাল রাত ও আজ সকালে পরীমনি ও রাজকে জিজ্ঞাসাবাদ করলে তারা নানারকম চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

জিজ্ঞাসাবাদে পরীমনি জানায়, পিরোজপুরের একটি কলেজে ইন্টামেডিয়েট দ্বিতীয় বর্ষে পড়া অবস্থায় ঢাকায় আসে। ২০১৪ সালে রাজের মাধ্যমে প্রথম একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়। ২০১৬ সালে সে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়ে। সেই থেকেই তার বাসায় মিনি বার স্থাপন করে সে। ওই মিনি বারে প্রায়ই পার্টি করা হতো। সেই পার্টিতে ধনাঢ্য ব্যক্তিদের অনেককেই দাওয়াত করে আনা হতো।

বিজ্ঞাপন

রাজ জানায়, ১৯৮৯ সালে খুলনার একটি মাদরাসা থেকে দাখিল পাশ করে ঢাকায় আসে। এরপর চাকরি-ব্যবসা করেছেন এবং ঠিকাদারিও করেছেন। ব্যবসায়ী শ্রেণির সঙ্গে উঠাবসা করার কারণে কৌশলে ২০১৪ সালে প্রযোজক হিসেবে নাম লেখান। ২০১৮ সালে রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করেন।

রাজ জানায়, মিশু হাসান ও জিসানকে দিয়ে ১০/১২ জনের একটি সিন্ডিকেট গড়ে তোলেন রাজ। সিন্ডিকেটের বাইরে প্রায় শতাধিক নারী ও মডেল রয়েছে। যাদের বিভিন্ন কাস্টমারের কাছে সরবরাহ করত এই সিন্ডিকেট। সুযোগ বুঝে তারা ব্ল্যাকমেইল করতো। এই সিন্ডিকেটের সদস্যরা বিপুল পরিমাণ টাকার মালিক হয়ে যায়।

র‌্যাবের পরিচালক বলেন, চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মাদক এবং প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে পর্নগ্রাফি ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে র‌্যাব কর্মকর্তা বলেন,‘পার্টিতে কারা অংশ নিতো, কাদের যাতায়াত ছিল তাদের একটি তালিকা পাওয়া গেছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। আসামীরা ওইসব তথ্য দিয়েছেন, কোনো তথ্য উদ্দেশ্যপ্রণোদিত কি না তা যাচাই করা হচ্ছে। কেউ আইনের ঊর্ধ্বে নয়। যারা জড়িত থাকবে তাদের আইনের আওতায় আনা হবে।’

আরও পড়ুন
র‌্যাবের হাতে আটক পরীমনি
স্মৃতি থেকে জনপ্রিয় নায়িকা ‘পরীমনি’
ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি!
পরীমনি আটক, নেওয়া হলো র‌্যাব সদর দফতরে
পরীমনির বিষয়ে ‘সুনির্দিষ্ট’ অভিযোগ রয়েছে: র‌্যাব
শুধু মদ নয়, পরীমনির বাসায় মিলেছে আরও ভয়ংকর মাদক
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় নাসির-অমি’র জামিন
‘এমপি হারুনের কাছে খালেদা জিয়ার চেয়ে পরীমনির গুরুত্ব বেশি’

 

 

সারাবাংলা/ইউজে/একে

পরীমনি মাদক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর