Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনি ৪ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৫ আগস্ট ২০২১ ২১:০৬

চিত্রনায়িকা পরীমনি (ফাইল ছবি)

ঢাকা: মাদকের মামলায় ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই মামলার আরেক আসামি পরীমনির মামা আশরাফুল ইসলাম দীপুকেও জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৯টায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এই দুই আসামির রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

এদিন রাত সাড়ে ৮টার দিকে পরীমনি ও তার মামা দীপুকে আদালতে হাজির করা হয়। আদালতে বনানী থানার তদন্ত কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ডের আবেদন করেছিলেন।

আরও পড়ুন-

এর আগে, বুধবার (৪ আাগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাব-১ পরীমনির বনানীর বাসায় অভিযান শুরু করে। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত সোয়া ৮টার দিকে পরীমনিকে নিয়ে নেমে আসে র‌্যাব। তাকে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদসহ এলএসডি ও আইসের মতো ভয়ংকর মাদক পাওয়া গেছে বলে র‌্যাবের গোয়েন্দা সূত্র জানিয়েছে।

রিমান্ড মঞ্জুরের আদেশের পর আদালত থেকে নিয়ে যাওয়া হচ্ছে পরীমনিকে

র‌্যাব সদর দফতরে জিজ্ঞাসাবাদের পর আজ বৃহস্পতিবার রাজধানীর বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরীমনির মামা আশরাফুল ইসলাম দীপুকেও এই মামলায় আসামি করা হয়েছে।

এর আগে, গত জুন মাসে এক ফেসবুক লাইভে এসে উত্তরা বোট ক্লাবে গিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হন বলে অভিযোগ করেন। পরে পরীমনি তার বাসায় বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন। তার অভিযাগের পরিপ্রেক্ষিতে সাভার থানায় দায়ের করা মামলায় বোট ক্লাবের প্রতিষ্ঠাতাদের একজন নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী অমিকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডেও নেওয়া হয়। বর্তমানে নাসির জামিনে মুক্ত আছেন।

সারাবাংলা/এআই/টিআর

টপ নিউজ পরীমনি মাদক মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর