Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রযোজক রাজও ৪ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৫ আগস্ট ২০২১ ২১:১৫

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হয়

ঢাকা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় অভিনেতা-প্রযোজক নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই মামলার আসামি রাজের সহযোগী সবুজ আলীরও চার দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৯টায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এই দুই আসামির রিমান্ড মঞ্জুরের আদেশ দেন। একই আদালত চিত্রনায়িকা পরীমনি ও তার মামা আশরাফুল ইসলাম দীপুকেও জিজ্ঞাসাবাদের জন্য পৃথক মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এদিন রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীকে আদালতে হাজির করা হয়। আদালতে বনানী থানার তদন্ত কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ডের আবেদন করেছিলেন।

আরও পড়ুন-

এর আগে, বুধবার (৪ আগস্ট) বিকেলে রাজধানীর বনানীতে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযানে যায় র‌্যাব-১। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত সোয়া ৮টার দিকে পরীমনিকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ এবং এলএসডি ও আইসের মতো মাদক জব্দ করা হয়।

এর পরপরই রাত সাড়ে ৮টার দিকে বনানীতেই নজরুল ইসলাম রাজের বাসা ও অফিসে অভিযান চালায় র‌্যাব।  রাত সাড়ে ১০টার দিকে রাজকে তার বাসা থেকে বের করা হয়। তার বাসা থেকেও মাদক জব্দ করা হয়।

র‌্যাবের গোয়েন্দারা জানিয়েছেন, বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে রাজকে আটক করা হয়েছে। এর মধ্যে ২০১৮ সালে বনানীতে একজন এসআই হত্যা মামলার আসামি রাজ। তার বাসাতেও মাদক পাওয়া গেছে। একই ভবনে তার অফিস থেকে বিকৃত যৌনাচার সম্পর্কিত বিভিন্ন সিডি পাওয়া গেছে।

অভিযানের পরদিন আজ বৃহস্পতিবার রাজধানীর বনানী থানায় নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) ধারায় মামলা দায়ের করা হয়। মামলায় রাজের সহযোগী সবুজ আলীকেও আসামি করা হয়েছে।

সারাবাংলা/এআই/টিআর

টপ নিউজ নজরুল ইসলাম রাজ মাদক মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর