Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারাগারে মডেল মৌ

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ আগস্ট ২০২১ ১৮:১১

ঢাকা: মাদকসহ গ্রেফতার মডেল মরিয়ম আক্তার মৌ’র তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন তিন দফায় ৮ দিনের রিমান্ড শেষে মোহাম্মদপুর থানায় দায়ের করা মাদক মামলায় মৌ’কে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক প্রবীন কুমার ঘোষ।

এ সময় মৌ’র পক্ষে ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন: মডেল মৌ ফের ২ দিনের রিমান্ডে

এবার সিআইডি’র কাছে ৪ দিনের রিমান্ডে মৌ

গত ১ আগস্ট মৌ আক্তারের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ তাকে গ্রেফতার করা হয়। এরপর তৃতীয় দফায় রিমান্ডে মঞ্জুর করেন আদালত।

পুলিশ জানায়, পিয়াসা ও মৌ মূলত একই সংঘবদ্ধ চক্রের সদস্য। মডেলিংয়ের নামে তারা উচ্চবিত্ত পরিবারের সন্তানদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন। এরপর পার্টি করার নাম করে তাদের বাসায় ডেকে নিতেন। সেখানে মদ-ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক খাইয়ে ‘আপত্তিকর’ ছবি তুলতেন। পরে সেগুলো দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা বা নানা সুবিধা আদায় করতেন।

সারাবাংলা/এআই/এনএস

কারাগারে মডেল মৌ মরিয়ম আক্তার মৌ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর