Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসিসি’র কাউন্সিলর মান্না গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ আগস্ট ২০২১ ১৬:২১

বরিশাল: ব‌রিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় হামলার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পু‌লি‌শের দা‌য়ের করা মামলার ২ নম্বর আসামি শেখ সাইয়েদ আহম্মেদ মান্নাকে গ্রেফতার করেছে র‍্যাব। তিনি বরিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের (বিসিসি) ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

শনিবার (২১ আগস্ট) র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে, রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মস‌জিদ এলাকায় বো‌নের বাসা থে‌কে প্রশাস‌নের লোক প‌রিচ‌য়ে সাদা পোশাকধারীরা তাকে নিয়ে যায় বলে দাবি করে তার পরিবারের সদস্যরা। কাউন্সিলর মান্নার বড়‌বোন কানিজ ফা‌তেমা জানান, শুক্রবার রাত ১০টার দি‌কে তার বাসায় একদল সাদা পোশাকধারী লোক এসে মান্না‌কে নি‌য়ে যায়। মান্নাকে কোথায় নি‌য়ে যাওয়া হ‌চ্ছে জান‌তে চাই‌লে তারা ব‌রিশা‌লের থানায় যোগাযোগের জন্য ব‌লেন।

তবে বরিশাল কোতোয়া‌লি ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম ব‌লেন, ‘কাউন্সিলর মান্নার গ্রেফতা‌রের বিষ‌য়ে এখ‌নও কেউ আমা‌দের অবগত করে‌নি। তাই এ বিষ‌য়ে কিছু বল‌তে পার‌ছি না।’

এদিকে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি মমিন উদ্দিন কালুকেও শুক্রবার রাতে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে ২২ জনকে গ্রেফতার করলো আইনশৃঙ্খলা বাহিনী।

উল্লেখ্য, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর থানা কাউন্সিল (উপজেলা পরিষদ) কম্পাউন্ডে ব্যানার অপসারণকে কেন্দ্র করে সিটি করপোরেশনের মেয়রসহ কর্মকর্তা-কর্মচারীদের লক্ষ্য করে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে আনসার সদস্যদের গুলি চালানোর অভিযোগ ওঠে। অপরদিকে, আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে সরকারি বাসভবনে হামলার অভিযোগ তুলেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। আর পরিস্থিতি সামাল দিতে গিয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পুলিশ ও আনসার সদস্যদের সঙ্গে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের ওই সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়। সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের কয়েকশ নেতাকর্মীর বিরুদ্ধে দু’টি মামলা হয়েছে। উভয় মামলায় বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আব্দুল্লাহকে প্রধান আসামি করা হয়েছে।

সারাবাংলা/এমও

কাউন্সিলর মান্না গ্রেফতার বিসিসি কাউন্সিলর

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর