Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৭ দিন পর মুক্তির স্বাদ পরীমনির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ সেপ্টেম্বর ২০২১ ১০:০১

গাজীপুর: গ্রেফতার হওয়ার ২৭ দিন পর জামিনে মুক্তি পেলেন জনপ্রিয় নায়িকা পরীমনি। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ৩৮ মিনিটে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

জানা গেছে, জেলগেটে তাকে রিসিভ করেন উনার খালু। সেখান থেকে ব্যক্তিগত গাড়িতে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন তারা।

পরীমনির মুক্তিকে কেন্দ্র করে সকাল থেকেই ওই কারাগারের সামনে ছিল ব্যাপক জনসমাগম। সাংবাদিকদের উপস্থিতিও ছিল লক্ষ্য করার মতো। তবে পরীমনি সেখানে সংবাদ মাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি। শুধু ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে গাড়িতে উঠে পড়েন।

চিত্রনায়িকা পরীমনি (ফাইল ছবি)

এর আগে গতকাল মঙ্গলবার গুলশান থানায় দায়েরকৃত মাদক মামলায় পরীমনিকে জামিন দেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকার মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন। পুলিশ প্রতিবেদন জমা দেওয়া পর্যন্ত তার জামিন কার্যকর থাকবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: যেসব বিবেচনায় জামিন পেলেন পরীমনি

গত ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ডে নেওয়া হয় তাকে। রিমান্ড শেষে গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

টপ নিউজ পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর