Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরীকে অপহরণের দায়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৩

নেত্রকোনা: নেত্রকোনার মদনে এক কিশোরীকে (১৬) গত তিনদিন আগে অপহরণের ঘটনা ঘটেছে। আর এজন্য দায়ী করে মোজাম্মেল হক সোহাগ (২৫) নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে কিশোরীর বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে মদন থানায় এই মামলা দায়ের করেছেন।

মোজাম্মেল হক সোহাগ উপজেলার আরগিলা গ্রামের আব্দুল হাই-এর ছেলে ও মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। দীর্ঘদিন ধরে পৌর সদরে মাস্টারপাড়ায় ভাড়া বাসায় বসবাস করছিলেন ওই কিশোরী। গত সোমবার (৩০ আগস্ট) সন্ধ্যায় বাসা থেকে কিশোরীকে অপহরণ করে নিয়ে যান মোজাম্মেল হক সোহাগ বলে তার পরিবারের দাবি।

ঘটনার পর থেকে কিশোরীর কোনো সন্ধান না পেয়ে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে কিশোরীর বাবা মোজাম্মেল হক সোহাগসহ আরও ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মোজাম্মেল হক সোহাগের বাবা আব্দুল হাই কোনো বক্তব্য দিতে রাজি হয়নি।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম শাওন মোবাইল ফোনে জানান, অভিযোগের সত্যতা থাকলে মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও জানান, কিশোরীকে অপরহণের ঘটনায় মোজাম্মেল হক সোহাগের নামে মামলা হয়েছে। কিশোরীকে উদ্ধারসহ আসামিকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

সারাবাংলা/একে

অপহরণ কিশোরীকে অপহরণ ছাত্রলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর