Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেলে বাসের ধাক্কায় প্রাণ গেল স্বামীর, স্ত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫০

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ফাঁকা মাঠের পাশে কুষ্টিয়াগামী যাত্রীবাহী এক বাসের ধাক্কায় ইয়ামিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় তার স্ত্রী বুলবুলি খাতুন (৪২) আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শ্রীরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। একজন আত্মীয়ের দাফন শেষ করে ফেরার পথে তারা এই দুর্ঘটনার শিকার হন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, উপজেলার মাদারহুদা গ্রামের মরহুম ছেকের আলীর ছেলে ইয়ামিন ও তার স্ত্রী বুলবুলি খাতুন শ্রীরামপুর গ্রামে তাদের এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে সেখানে গিয়েছিলেন। ওই আত্মীয়ের দাফন শেষে মোটরসাইকেলে করে ফেরার পথে কুষ্টিয়াগামী একটি অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের চলন্ত মোটরসাইকেলকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এসময় ইয়ামিন ও বুলবুলি ছিটকে রাস্তায় পড়ে যান।

ওসি বলেন, মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার পরও বাসটি না থামিয়ে চালক দ্রুত বেগে কুষ্টিয়ার দিকে চলে যান। আশপাশের লোকজন স্বামী-স্ত্রী দু’জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে বুলবুলি খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ওসি জানান, নিহত ইয়ামিনের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ পরিবারের কাছে দিয়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/টিআর

মোটরসাইকেলে বাসের ধাক্কা স্বামী-স্ত্রী হতাহত

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর