Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলাবাগানে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৩ অক্টোবর ২০২১ ১৫:৫৬

ঢাকা: রাজধানীর কলাবাগানের কাঠালবাগান এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে জান্নাত আক্তার আরিফা নামে ছয় বছর বয়সী এক শিশু মারা গেছে। রোববার (৩ অক্টোবর) সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে পুলিশ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

শিশু আরিফার বাবা মো. মামুন জানান, তিনি কলাবাগানের কাঠালবাগান ২২/এ নম্বর নির্মাণাধীন ভবনে গত এক তারিখ থেকে নিরাপত্তা কর্মীর চাকরি নেন। তিনি ওই ভবনের নিচ তলায় পরিবার নিয়ে থাকেন। ভবনটি নয় তলা পর্যন্ত হয়েছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমার দুই মেয়ের মধ্যে আরিফা বড়। সকালে আরিফাসহ আমরা রুমেই ছিলাম। হঠাৎ আরিফা খেলতে খেলতে ভবনের সামনে যায়। এ সময় ছয়তলা থেকে কয়েকটি ইট ওর মাথায় পরে। শব্দ পেয়ে দ্রুত ভবনের সামনে এসে দেখি আমার মেয়ে ঘটনাস্থলেই মারা গেছে।

মামুন জানান, আরিফার মা শিমু আক্তার সাত মাসের অন্তঃসত্ত্বা। সবসময় মেয়েকে দেখে রাখত। কিন্তু আজকে কখন যে চোখের আড়ালে বাইরে চলে গেছে বুঝতে পারি নাই।

কলাবাগান থানার উপ পরিদর্শক (এসআই) তাহমিনা রহমান জানান, সকাল ৯টার দিকে খবর পেয়ে কাঠালবাগানে ঘটনাস্থলে যাই। পরে শিশুটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

সারাবাংলা /এসএসআর/এসএসএ

টপ নিউজ নির্মাণাধীন ভবন থেকে ইট পরে শিশু নিহত শিশু নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর