Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্প্রীতির বার্তা নিয়ে গয়েশ্বরের বাড়িতে নসরুল হামিদ বিপু

সিনিয়র করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২১ ০১:৫৭

ঢাকা: শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে গিয়েছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের রায়মির্জাপুর এলাকায় গয়েশ্বর চন্দ্রের বাড়িতে সস্ত্রীক উপস্থিত হন প্রতিমন্ত্রী।

এদিন রায়বাড়ির পূজা মণ্ডপ পরিদর্শন শেষে গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন নসরুল হামিদ বিপু। সেখানে তিনি মধ্যাহ্নভোজে অংশ নেন। গয়েশ্বর চন্দ্র রায়ের পরিবারের সদস্যরা ছাড়াও বিএনপির নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

নসরুল হামিদ বিপু সারাবাংলাকে বলেন, আমি এই এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি। যারা আমাকে ভোট দিয়েছেন, তারাসহ এলাকার সবাই আমার অতি আপনজন। সবাই আশা করে একজন জনপ্রতিনিধি সবসময় এলাকার সবার পাশেই থাকবেন। তাই একজন জনপ্রতিনিধি হিসেবে সবার সঙ্গেই আমার যোগাযোগ হয়।

প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। তারই কন্যা এবং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই নীতিতেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা তার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। সেই সম্প্রীতির বার্তাই আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই।

নিজেকে সবার সংসদ সদস্য উল্লেখ করে নসরুল হামিদ বলেন, আমি তো সবার এমপি। আমি বিএনপিরও এমপি, আওয়ামী লীগেরও এমপি। সব দলের এমপি আমি। কেরানীগঞ্জের সব জনগণের এমপি আমি। আমার কর্তব্য সবার অনুষ্ঠানে, সবার আমন্ত্রণে যাওয়া এবং এলাকাবাসী সবার সুখে-দুঃখে পাশে থাকা।

এদিন কেরানীগঞ্জের বিভিন্ন এলাকার পূজা মণ্ডপ পরিদর্শন করেন নসরুল হামিদ বিপু। স্ত্রী সীমা হামিদও তার সঙ্গে মণ্ডপ পরিদর্শনের সময় ছিলেন। এছাড়াও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম ই মামুন, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরীসহ অন্যরাও প্রতিমন্ত্রীর সঙ্গী ছিলেন।

সারাবাংলা/এসবি/টিআর

গয়েশ্বর চন্দ্র রায় নসরুল হামিদ বিপু মণ্ডপ পরিদর্শন সীমা হামিদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর