Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্যকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ নভেম্বর ২০২১ ০৯:০৩

হাসপাতালে নিহত আব্দুর রউফ মাস্টারের মরদেহ, ছবি: সারাবাংলা

গাইবান্ধা: দুর্বৃত্তদের হামলায় ধারাল অস্ত্রের আঘাতে জেলায় সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য (মেম্বার) আব্দুর রউফ মাস্টার নিহত হয়েছেন।

সদর উপজেলার লক্ষীপুর বাজারের অদূরে গোবিন্দপুর গ্রামের মসজিদ সংলগ্ন সড়কের (ভাঙা ব্রিজ) এলাকায় গতকাল শুক্রবার (১৩ নভেম্বর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রউফ মাস্টার লক্ষীপুর স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন। তিনি দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মোরগ প্রতীক নিয়ে ওই ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। আব্দুর রউফ গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত্যু ফজলুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে লক্ষীপুর বাজার থেকে বন্ধু রুহুল আমিনের মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে গোবিন্দপুর গ্রামের পাকা সড়কের ব্রিজের নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন তিনি। এসময় হঠাৎ করে আব্দুর রউফের ওপর হামলা করে আরিফ নামের এক যুবক। ধারাল অস্ত্র দিয়ে আব্দুর রউফের মাথায় এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায় আরিফ। এতে গুরুতর আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিপন কুমার বলেন, নিহত আব্দুর রউফের লাশ সদর হাসপাতালে রয়েছে। সেখানে তার ময়নাতদন্ত সম্পূর্ণ হবে।

এ বিষয়ে জেলার সদর উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। পাশাপাশি হত্যাকারীকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

আব্দুর রউফ মাস্টার ইউপি সদস্য নিহত গাইবান্ধা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর