Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পারিবারিক দ্বন্দ্বে নবনির্বাচিত ইউপি সদস্যকে হত্যা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ নভেম্বর ২০২১ ১৪:৩৭

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস, ছবি: সারাবাংলা

রংপুর: পারিবারিক দ্বন্দ্বের জেরে গাইবান্ধার নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুর রউফকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে হত্যা করা হয়।

রংপুর র‍্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন। রোববার (১৪ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে রেজা আহমেদ ফেরদৌস জানান, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় জেলার বোদা থানার পাচপীর এলাকা থেকে অভিযুক্ত আরিফ হোসেনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আরিফ। পারিবারিক দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড বলেও স্বীকার করেছে তিনি।

আরও পড়ুন: গাইবান্ধায় ইউপি সদস্যকে হত্যার প্রধান অভিযুক্ত আরিফ গ্রেফতার

সংবাদ সম্মেলনে জানান হয়, গত ১২ নভেম্বর রাত ১০ টার দিকে আব্দুর রউফ বন্ধুদের সঙ্গে গাইবান্ধার সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বন্ধুরা অন্যরাস্তা দিয়ে চলে গেলে একা বাড়ির দিকে হাঁটতে শুরু করেন রউফ। এ সময় নির্মাণাধীন ব্রিজের পাশে লুকিয়ে থাকা আরিফ হঠাৎ করে লক্ষীপুর ইউনিয়নের নবনির্বাচিত সদস্য আব্দুর রউফের ওপর হামলা করে। তাকে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে। পরে চিৎকার শুনে স্থানীয়রা আব্দুর রউফকে গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এনএস

আব্দুর রউফ ইউপি সদস্যকে হত্যা গাইবান্ধা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর