Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর জনপথ মোড়ে বিস্ফোরণ, মৃত্যু বেড়ে ৩

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ নভেম্বর ২০২১ ১৮:০৬

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর সায়দাবাদের জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম কালাম (৫৮)। এ নিয়ে এই বিস্ফোরণের ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কালামের শরীরে ৮০ শতাংস দগ্ধসহ শ্বাসনালী ক্ষতিগ্রস্থ হয়েছিল। এর আগে গত রোববার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ৩৪ শতাংস দগ্ধ নিয়ে মারা যায় বিশ্বনাথ (৬০) ও আজ (মঙ্গলবার) ভোর ৬টার দিকে মারা যায় রিপন মিয়া (৪৫)।

ডা. এসএম আইউব হোসেন আরও জানান, গত শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ীর সায়দাবাদের জনপথ এলাকা থেকে ছয়জন দগ্ধ অবস্থায় হাসপাতালে আসে। এদের মধ্যে শামসুদ্দিন রবিন নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে শফিকুল ইসলাম (৪০) ৭৮ শতাংশ, ও কবির হোসেন (৪০) ৮৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

দগ্ধরা জানায়, জনপদ মোড়ে একটি দোতলা মার্কেটের নিচ তলাতে গ্যাস সিলিন্ডারের গায়ে রঙ করার কাজ করা হতো। সেখান থেকেই বিস্ফোরণ ঘটলে এই দগ্ধের ঘটনা ঘটে।

স্বজনরা জানায়, মৃত কালাম ওই কারখানাতেই কাজ করতেন। বসবাস করতেন পুরান ঢাকাতে। আর রিপনের বাড়ি ভোলা জেলার চড়ফ্যাশন উপজেলায়। বর্তমানে সায়দাবাদ এলাকায় একটি মেসে থাকতেন। পেশায় ভ্যান চালক ছিলেন তিনি।

সারাবাংলা/এসএসআর/এনএস

জনপথ মোড় মৃত্যু বেড়ে ৩ সিলিন্ডার বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর