Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লা থেকে এনে গাঁজা রাখে ২ বাসায়, পুলিশের অভিযানে ধরা

স্পেশাল করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২১ ১৭:২৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি বাসায় অভিযান চালিয়ে সাত কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। দুই দিন আগে একই চক্রের আরও তিন জনকে সাড়ে ছয় কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছিল।

শনিবার (২০ নভেম্বর) গভীর রাতে নগরীর খলিফা পট্টি এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে গাঁজা উদ্ধারের পাশাপাশি তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তিন জন হলেন— নাছিমা বেগম (৪৩), মো. জসীম (৩৮) ও আব্দুর রহমান সোহেল (২৭)।

এর আগে, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাতে পুলিশ নগরীর খাতুনগঞ্জে একটি বাসায় অভিযান চালিয়ে একই চক্রের ইব্রাহিম খলিল (৫২), আবু তাহের (৪০) ও মো. হারুনকে (৩৫) গ্রেফতার করেছিল।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন সারাবাংলাকে জানিয়েছেন, বৃহস্পতিবার গ্রেফতার তিন জনকে জিজ্ঞাসাবাদে তাদের চক্রের জসীম, সোহেল ও নাছিমার নাম বেরিয়ে আসে। ওই তথ্যের ভিত্তিতে পুলিশ নগরীর কোরবানিগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে জসীমকে গ্রেফতার করে। জসীমের তথ্যের ভিত্তিতে খলিফা পট্টি এলাকায় সোহেলের বাসায় অভিযান চালিয়ে নাছিমা ও সোহেলকে গ্রেফতারের পাশাপাশি সাত কেজি গাঁজা উদ্ধার করে বলে ওসি জানিয়েছেন।

অভিযানে নেতৃত্ব দেওয়া কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মৃণাল কান্তি মজুমদার সারাবাংলাকে বলেন, ‘দুই স্পট থেকে উদ্ধার করা গাঁজাগুলোর মালিক মূলত নাছিমা। সে গাঁজাগুলো কুমিল্লার সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে খাতুনগঞ্জ ও খলিফা পট্টিতে দু’টি বাসায় রাখে। জসীম ও সোহেলের মাধ্যমে নগরীর বিভিন্নস্থানে সরবরাহ করে। বাকি তিন জন গাঁজা নিতে এসে ধরা পড়েছিল। তারাও গাঁজা বিক্রি করত।’

ইব্রাহিম খলিল, হারুন ও নাছিমার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মাদক আইনে মামলা আছে বলে এসআই মৃণাল কান্তি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/টিআর

৭ কেজি গাঁজা গাঁজা উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর