Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনাবিল পরিবহনের চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, ৮ বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২১ ২৩:৩৯

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকায় অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় এক এসএসসি পরীক্ষার্থী (১৭) নিহত হয়েছে। এসময় স্থানীয় বিক্ষুব্ধ জনতা ওই এলাকায় অবস্থানরত বেশ কয়েকটি বাসে আগুন দিয়েছে। ঘাতক বাসের চালক পুলিশ হেফাজতে রয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) রাত ১১টার দিকে রামপুরা থেকে মালিবাগের পথে পলাশবাগ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাসচাপায় ওই কিশোর ঘটনাস্থলেই নিহত হয়েছে। মাঈনুদ্দীন দুর্জয় নামের ওই কিশোর একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। পাশের তিতাস রোডের একটি বাসায় পরিবারের সঙ্গে থাকত সে।

বিজ্ঞাপন

রামপুরা বাজার এলাকায় দুর্ঘটনাস্থল

নিহত দুর্জয়ের এক আত্মীয় আবু রায়হান সারাবাংলাকে বলেন, দুর্জয়দের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তবে রামপুরার তিতাস রোডে দীর্ঘ দিন ধরেই তারা বসবাস করে আসছে। তিন ভাই-বোনের মধ্যে দুর্জয় সবার ছোট।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাড্ডা থেকে রামপুরার দিকে যাওয়া অনাবিল পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয় দুর্জয়কে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত কিশোরের মরদেহ উদ্ধারের কাজ চলছে।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক হাফিজুর রহমান সারাবাংলাকে বলেন, খবর পেয়ে আমরা এখানে এসেছি। এখানে চারটি বাস ভাঙচুর অবস্থায় পেয়েছি। আটটি বাসে আগুন দেওয়া হয়েছিল। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটে ৩০ জন কর্মী এখানে কাজ করছেন।

রামপুরা বাজারে বাসচাপায় এক কিশোর নিহত হওয়ার পর বেশ কয়েকটি বাসে আগুন দেওয়া হয়

রাত সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাসগুলোতে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে কাজ শুরু করেছে। ঘটনাস্থলে কর্মরত পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, কমপক্ষে আটটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। তবে স্থানীয়রা বলছেন, বেশ কয়েকটি বাসে আগুন দেওয়া হয়েছে, ভাঙচুরও হয়েছে কয়েকটি বাস। ঘটনাস্থলে উপস্থিত খিলগাঁও ফায়ার স্টেশনের ইনচার্জ মো. হাসান আলী সারাবাংলাকে জানান, খিলগাঁও স্টেশন থেকে দুইটি ইউনিট এসে বাসের আগুন নেভাতে কাজ করছে।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে উপস্থিত রামপুরা থানার পুলিশ কর্মকর্তা সাইফুল জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা বাসচালককে আটক করে মারধর করতে থাকে। পরে পুলিশ এসে তাকে নিজেদের হেফাজতে নিয়েছে।

সারাবাংলা/আরএফ/আইই/ইউজে/টিআর

এসএসসি পরীক্ষার্থী নিহত টপ নিউজ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর