Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুদকের অভিযান শুনে ‘উধাও’ নড়াইল পৌরসভার কর্মকর্তারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ ডিসেম্বর ২০২১ ২২:২৯

নড়াইল: নড়াইল পৌরসভার দুর্নীতির অভিযোগ তদন্তে এসে কোনো নথিপত্র দেখতে না পেরে ফিরে গেছে দুদক। এসময় পৌরসভার মেয়র, সচিব, হিসাবরক্ষকসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের না পাওয়া যাওয়ায় কোনো নথি দেখতে পারেনি দুদক কর্মকর্তারা।

সংশ্লিষ্টরা বলছেন, দুদকের তদন্ত দলেরও আসার খবর পেয়েই পৌরসভার কর্মকর্তারা উধাও হয়ে গিয়েছিলেন। তবে পৌরসভার কর্মকর্তারা বিষয়টি অস্বীকার করেছেন।

যশোরের দুদক সমন্বিত জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, গত বুধবার হটলাইনে নড়াইল পৌরসভার উন্নয়নমূলক কাজের দুর্নীতি এবং ব্যাংক থেকে অনৈতিক অর্থ উত্তোলনের খবর পায় তারা। ঢাকা কমিশনার অফিস থেকে আদেশ পেয়ে বৃহস্পতিবার দুপুর ১২টায় নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে যায় দুদকের তদন্ত দল।

এ সময় পৌরমেয়র, সচিব, হিসাবরক্ষক, হিসাবরক্ষণ কর্মকর্তা কাউকেই পাননি দুদকের তদন্ত টিম।

দুদকের যশোর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক নাজমুস সাদাত জানান, পৌরসভার উন্নয়ন কাজের টাকা আত্মসাৎ হয়েছে এই অভিযোগ তদন্ত করতে এসছিলাম। কিন্তু নড়াইল পৌরসভার মেয়রসহ দায়িত্বশীল কর্মকর্তাকে পাওয়া যায়নি এবং কোনো নথিও কেউ দেখাতে পারেনি।

নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা মোবাইল ফোনে বলেন, ‘দুদক সকাল ৯টায় আমাকে বিষয়টি জানিয়েছে। আমি তো পৌরসভার উন্নয়ন কাজে ঢাকায় আছি, সচিব ওহাবুল আলম ছুটিতে, হিসাবরক্ষণ কর্মকর্তা অসুস্থ। আমাকে সময় দিলে ঢাকা থেকে ফিরে কাগজপত্র দেখাতে পারবো।’

উল্লেখ্য, সম্প্রতি নড়াইল পৌরসভার নবনির্বাচিত মেয়র আঞ্জুমান আরা, সচিব ওহাবুল আলমসহ কয়েকজনের বিরুদ্ধে দু’টি ব্যাংক থেকে ৪ কোটি টাকা উত্তোলন করে আত্মসাৎ করার অভিযোগ উঠেছে।

সারাবাংলা/এমও

দুদকের অভিযান নড়াইল পৌরসভা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর