Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে প্রতারণার মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ১৭:২৮

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শামীমা নাসরিনের বিরুদ্ধে আবারও প্রতারণার অভিযোগে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম আফনান সুমির আদালতে তোফাজ্জল হোসেন নামে এক ব্যক্তি এই মামলাটির আবেদন জমা দেন।

বিজ্ঞাপন

এ সময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আগামী ১০ জানুয়ারি তাদের হাজিরের জন্য সমন জারি করেছে বলেন নিশ্চিত করেন বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন।

মামলার অভিযোগে বলা হয়— ইভ্যালি থেকে বিশেষ ছাড়ে মোটরসাইকেল কেনার জন্য গত ২৬ ফেব্রুয়ারি এক লাখ ঊনপঞ্চাশ হাজার ছয়শত পয়ঁত্রিশ টাকা দেন বাদী। অফার অনুযায়ী মোটর সাইকেলটি ৪৫ দিনের মধ্যে ডেলিভারি দেওয়ার কথা ছিল। তা না হলে মোটরসাইকেলের মূল্য বাবদ দুই লাখ ৫০ হাজার টাকা বাদীকে প্রদান করবেন।

আসামিরা নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পরও মোটরসাইকেলটি ডেলিভারি করতে না পারায় গত সিটি ব্যাংকের ২৮ জুন দুই লাখ পঞ্চাশ হাজার টাকার একটি চেক দেন। তবে চেকটি ব্যাংকে জমা দিলে তা ডিজঅনার হয়।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে রাসেল ও তার স্ত্রী শামীমাকে গ্রেফতার করা হয়। এরপর একাধিক মামলায় রিমান্ড শেষে বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

আরও পড়ুন
ইভ্যালির ৪ ওয়্যারহাউজ সিলগালা
ইভ্যালির রাসেলের বিরুদ্ধে এবার সাতক্ষীরায় মামলা
ইভ্যালির রাসেলের বিরুদ্ধে ব‌রিশালে ৩ মামলা
ইভ্যালির লেনদেন ৩৮৯৮ কোটি টাকা, ব্যাংকে জমা ২ কোটি
ইভ্যালি: লকারের পাসওয়ার্ড পরিচালনা বোর্ডকে দেওয়ার নির্দেশ
ইভ্যালির ৩৯ গ্রাহকের ২ কোটি টাকা ফেরত দিতে হাইকোর্টের রুল

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এআই/একে

ইভ্যালি রাসেল শামীমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর