Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহাসড়কে ২ যুবকের লাশ, পাশে মোটরসাইকেল

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২১ ১২:৫২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত দুই জন মোটরসাইকেল আরোহী ছিলেন। লাশের পাশে মোটরসাইকেলটি পড়ে ছিল। কিভাবে তাদের মৃত্যু হয়েছে, সেটা কেউ দেখেনি। তবে গাড়ির সঙ্গে ধাক্কায় তাদের মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা।

বুধবার (২২ ডিসেম্বর) গভীর রাতে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মিঠাপুকুর পাড়ে মহাসড়ক থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— তৌহিদ উদ্দিন আহমেদ (২৮) ও মো. সালাউদ্দিন (২৫)। তারা নোয়াখালীর চৌমুহুনী ইউনিয়নের করিমপুর এলাকার বাসিন্দা।

ঘটনাস্থলে যাওয়া দোহাজারি হাইওয়ের থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আদম আলী সারাবাংলাকে জানান, রাত দেড়টার দিকে মহাসড়কে দুটি লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। দুই জনের মরদেহ সড়কের ওপরেই পড়ে ছিল। কাছেই সড়কের পাশে পড়ে ছিল মোটর সাইকেল। সেটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

‘স্বজনদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, দু’জন নোয়াখালী থেকে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। মোটরসাইকেলে করে নোয়াখালীতে ফিরছিলেন তারা। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী কাউকে পাওয়া যায়নি। তবে মোটরসাইকেল এবং লাশ দেখে আমাদের ধারণা, গভীর রাতে চলন্ত কোনো গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছিটকে পড়ে তাদের মৃত্যু হয়েছে।’

নিহত দুজনের লাশ সাতাকনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এএসআই আদম আলী।

সারাবাংলা/আরডি/এসএসএ

টপ নিউজ মহাসড়কে লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর