Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে পৃথক সড়ক‌ দুর্ঘটনায় এনজিও কর্মীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২২ ১৫:৩৭

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: জেলার সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী এনজিও কর্মীসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে হাটিকুমরুল বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার দত্তকুশায় এবং সকাল সোয়া ৭টার দিকে থানার হাটিকুমরুল-নাটোর মহাসড়কে নাইমুড়ি রুয়াপাড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার গাড়ীশাপাড়া গ্রামের মজিবর রহমানের মেয়ে মাহমুদা আক্তার মিশু (২৫)। তিনি এনডিপি এনজিওর ঘুড়কা শাখায় কর্মকর্তা। অপর নিহত ব্যক্তি রায়গঞ্জ উপজেলার ধামাইনগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মকবুল হোসেন (৫০)।

এ বিষয়ে মো. লুৎফর রহমান জানান, শনিবার সকালে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে দত্তকুশা এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় অজ্ঞাত গাড়িচাপায় ঘটনাস্থলেই মাহমুদা আক্তার মিশুর মৃত্যু হয়। এছাড়া হাটিকুমরুল-নাটোর মহাসড়কের নাঈমুড়ী রুয়াপাড়া এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কেবিনে থাকা মকবুল হোসেন নামে এক ব্যক্তির গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠালে হলে হাসপাতালেই মারা যান তিনি।

তিনি আরও জানান, নিহত এনজিও কর্মীর মাহমুদা আক্তার মিশুর মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক চালকের সহকারী মকবুল হোসেনে মরদেহ হাসপাল মর্গে রয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক থানা হেফাজতে রয়েছে।

সারাবাংলা/এনএস

সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর