Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোংলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

লোকাল করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২২ ২১:০০

ছবি: সারাবাংলা

মোংলা (বাগেরহাট): জেলার মোংলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম রাজন (৩৫)। এঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেলে নেওয়া হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে মোংলা-খুলনা মহাসড়কে দিগরাজ এলাকায় নৌবাহিনীর ঘাঁটির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজন খুলনার সোনাডাঙ্গার করিমনগর এলাকার আব্দুল রবের ছেলে। আর গুরুতর আহত রাসেল একই এলাকার মো. বুলবুলের ছেলে।

পুলিশ ও বন্দর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে মোংলা-খুলনা মহাসড়কে দিগরাজ এলাকায় নৌবাহিনীর ঘাঁটির সামনে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোংলাগামী যাত্রীবাহী বাস ও খুলনাগামী মোটরসাইকেলে এ সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটির সামনের চাকা বাসের সামনের দিক থেকে নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে মটরসাইকেল চালক রাজন মারা যান। এ সময় রাজনের সঙ্গে থাকা আরোহী রাসেল গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে বন্দর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মোংলা বন্দর হাসপাতালের ডা. গোলাম রাব্বী প্রিন্স বলেন, ঘটনাস্থলেই মারা যায় রাজন, হাসপাতালে তার মরদেহ আনা হয়। আর গুরুতর অবস্থায় আনা রাসেলকে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে মোংলা থানার এসআই জ্যোতিরর্ময় ফৌজদার বলেন, খবর পেয়ে বাসটি আটক ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বাস ফেলে চালক ও ড্রাইভার পালিয়ে যান।

সারাবাংলা/এনএস

বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর