Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় পিকআপ ট্রাকের চালক-হেলপারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২২

প্রতীকী ছবি

দিনাজপুর: ফুলবাড়িতে সড়ক দুর্ঘটনায় পিকআপ ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে ওই পিকআপে থাকা আরও তিন শ্রমিক। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোর ৬টায় দিনাজপুর-ফুলবাড়ি আঞ্চলিক সড়কের ফুলবাগির ফকিরপাড়া এলাকার ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গো-মোস্তফাপুর উপজেলার আড্ডা গ্রামের রফিকুল ইসলামের ছেলে চালক খায়রুল ইসলাম (৩০) এবং একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে হেলপার মামুন (২৮)।

বিজ্ঞাপন

আহত শ্রমিকরা হলেন- নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে তসকিব (৪০) ও একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঝড়বৃষ্টির কারণে প্রতিকূল আবওহাওয়ার মধ্যে চাঁপাইনবাবগঞ্জে ফেরার পথে শুক্রবার ভোর ৬টায় ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে অপরদিক থেকে আসা অজ্ঞাত যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চালক খায়রুল ইসলামের মৃত্যু হয়।

পরে স্থানীয়রা হেলপারসহ আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, গুরুতর আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পিকআপ ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে, নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

চালক-হেলপার টপ নিউজ পিকআপ ট্রাক ফুলবাড়ি সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর