Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জ পৌর আ. লীগের নেতৃত্বে হেলাল-সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ ফেব্রুয়ারি ২০২২ ২১:৪৯

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সাবেক কাউন্সিলর মো. সেলিম আহমেদ।

রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের এস এস রোডের সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর শাখা সম্মেলনের এই ভোট অনুষ্ঠিত হয়। এর আগে সকালে শহীদ এম মুনসুর আলী অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় সম্মেলনের প্রথম অধিবেশন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা দানীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, সদস্য পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্নাসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

সম্মেলনে সভাপতি হিসেবে প্রতিদ্বন্দিতা করেন দুই জন ও সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনজন। এসময় ৩৬৮ জন ভোটারের মধ্যে ৩৬৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ২১৩ ভোট পেয়ে হেলাল উদ্দিন সভাপতি নির্বাচিত হয়েছেন। আর ২২৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে সেলিম আহমেদ।

সারাবাংলা/এমও

আওয়ামী লীগ সিরাজগঞ্জ পৌর আ. লীগ হেলাল-সেলিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর